সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

সিলেটে লেগুনায় পিকআপের ধাক্কা, নিহত ৪

Reporter Name / ৮৪ Time View
Update : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

সিলেটের জৈন্তাপুরে যাত্রীবাহী লেগুনাকে ধাক্কা দিয়েছে একটি পিকআপ। এ ঘটনায় শিশুসহ চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের অফিসের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫৫), কুষ পাত্রের স্ত্রী সুষিতা পাত্র (৩৫) ও নন্ড পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫) ও সুভেন্ড পাত্রের ছেলে ঋতু পাত্র (৮)। আহতরা হলেন- ঠাকুরের মাঠির নিপেন্ডের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫) ও সুভেন্ড পাত্রের স্ত্রী প্রণতি পাত্র। বাকিদের নাম জানা যায়নি।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, হতাহতরা সবাই মঙ্গোলী পাত্রের মেয়ের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে পাঁচটি লেগুনা ভাড়া করে সিলেট-তামাবিল সড়ক দিয়ে উপজেলার মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন। সিলেট নগরীর জৈনিক এক ব্যক্তি দরবস্ত বাজার থেকে একটি গরু কিনে পিকআপ যোগে যাচ্ছিলেন। দরবস্ত পল্লী বিদ্যুতের অফিসের সামনে পৌঁছালে লেগুনাটিকে পিকআপটি (সিলেট- মেট্রো ১১-২২৬৪) ধাক্কা দেয়।

তিনি আরও বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে পুলিশ। দুই সপ্তাহ আগে মঙ্গোলীর মেয়ে অনামিকার সঙ্গে মোকামপুঞ্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর